সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় গ্রেফতার এক

সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় গ্রেফতার এক

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : সখীপুরে শিশু ধর্ষণ চেষ্টায় ইমন মিয়া (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাঁকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়।একই সাথে শিশুর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করতে আদালতে আনা হয়েছে।

ইমন উপজেলার তক্তারচালা গ্রামের ফজল মিয়ার ছেলে।

বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে স্তানীয় মাতাব্বররা মীমাংসার চেষ্টায় ব্যার্থ হয়।

পরে সোমবার বিকেলে শিশুটির পিতা বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে তক্তারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই শিশু ঘরে একাই খেলা করছিল। শিশুর মা রান্না ঘরে দুপুরের খাবার তৈরিতে ব্যস্ত ছিল।

এ সময় প্রতিবেশী বখাটে তরুণ ইমন ঘরে ঢুকে ওই শিশুকে কোলে নিয়ে খাটে শুইয়ে দেয়। পরে শিশুর পরনের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে রান্না ঘর থেকে মা দৌড়ে এলে বখাটে ইমন ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। পরে সোমবার বিকেলে উপজেলার তক্তারচালা গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মামলার পর পরই একমাত্র আসামি ইমনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।একই সাথে শিশুর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করতে টাঙ্গাইল আদালতে নেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840